“আগামীর কৃষক, ই –কৃষক” এর পুরস্কার বিতরনী অনুষ্ঠান | ই-কৃষক
134317_884043194993151_3742236737872953728_o (2)

“আগামীর কৃষক, ই –কৃষক” এর পুরস্কার বিতরনী অনুষ্ঠান

বাংলাদেশ ইন্সটিটিউট অফ আইসিটি ইন ডেভেলপমেন্ট (বিআইআইডি) এ ঘোষণা দিতে পেরে আনন্দিত যে, বিআইআইডি ও গ্রামীনফোন যৌথভাবে আগামী ৭ই এপ্রিল মঙ্গলবার, 2015 সকাল 10:00 ঘটিকায় কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ, ফার্মগেট, ঢাকায় “আগামীর কৃষক, ই –কৃষক” শীর্ষক জাতীয় প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব হাসানুল হক ইনু, এমপি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি দিয়েছেন।
ক্যাম্পেইনটি যুব সমাজকে লক্ষ্য করে পরিচালিত হয় যাতে তথ্য প্রযুক্তি সমন্বিত ই-কৃষক সার্ভিসের বিভিন্ন দিক তুলে ধরা হয়। দেশব্যাপী গ্রাম ও শহরাঞ্চলে অনেকগুলো ইভেন্টের মাধ্যমে ক্যাম্পেইনটি পরিচালিত হয় এবং বেশ কিছু আকর্ষনীয় আইডিয়া গ্রহন করা হয়।
ক্যাম্পেইনের মাধ্যমে ১০০ টি ভিন্ন স্থানে প্রায় ১ লক্ষ মানুষকে অন্তর্ভুক্ত করা হয়। এর মধ্যে ১৫ হাজারের অধিক লোক সরাসরি ক্যাম্পেইনে অংশগ্রহন করে ও ৭০০ আইডিয়া জমা দেয়। এই সকল আইডিয়া হতে ১০০ টি কার্যকর আইডিয়া নির্বাচন করা হয় যারা সকলেই পুরুষ্কৃত হবে এবং তাদের নাম ই-কৃষক ওয়েবসাইটে প্রদর্শিত হবে। সবচেয়ে ভালো ৩ টি আইডিয়া প্রদানকারী এবং সেরা উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও উদ্দ্যোক্তাকে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে পুরষ্কৃত করা হবে।
আরও জানতে ভিজিট করুন

Leave a Reply